পটুয়াখালীর কলাপাড়ায় বিজয়ী প্রার্থীর সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করতে আসার পথে নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম করেছে পরাজিত ঈগল প্রতীকের সমর্থকরা। সোমবার সকাল দশটার দিকে উপজেলার টিয়াখালী হাটখোলা বাজার সংলগ্ন মুজিব কিল্লার পাশে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে মুমুর্ষ অবস্থায় বশির চৌকিদার (৫০) নামের এক ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল হাসপাতালে প্রেরন করা হয়েছে। বাকিদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টিয়াখালী হাটখোলা বাজার থেকে নব নির্বাচিত সংসদ সদস্য মহিব্বুর রহমানের সঙ্গে দেখা করতে উপজেলা আওয়ামী লীগ অফিসের উদ্দেশ্যে রওয়ানা দেয় নৌকার সমর্থকরা। এসময় ওই বাজার সংলগ্ন মুজিব কিল্লা এলাকায় পৌছলে টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার নেতৃত্বে ঈগল প্রতীকের সমর্থকরা তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় বাকী আহতরা হলেন আকিব, সোহেল, ইদ্রিস প্যাদা, শিপন, মিজানুর রহমান মিজা মাষ্টার, মিজানুর হাওলাদার ও বশির চৌকিদার।

এবিষয়ে অভিযুক্ত টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুজন মোল্লা সাথে কথা বললে তিনি জানান, ঘটনার সময় আমি কলাপাড়া পৌর শহরের বাসায় ছিলাম। এ বিষয়ে আমি কিছুই জানিনা। তবে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি সকালে নৌকার কর্মীরা ফারুক প্যাদার বাড়িতে হামলা চালাতে যায়। এসময় স্থানীয়রা তাদের প্রতিহত করে। কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানান, এঘটনায় এখনো অভিযোগ পাইনি। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

বার্তা বাজার/জে আই