প্রচন্ড তাপদাহের কারনে কলেরায় আক্রান্ত মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতের জন্য জেলা সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসানের কাছে ৩ হাজার পুশিং স্যালাইন হস্তান্তর করেন জাতীয় পার্টির কো চেয়ারম্যান ও পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ বি এম রুহুল আমিন হাওলাদার। সোমবার (২৯ এপ্রিল) বিকালে পৌর শহরের কলাতলা এলাকার ( সংসদ সদস্য রুহুল আমিন হাওলাদারের) বাস ভবনের সামনে এ স্যালাইন হস্তান্তর করা হয়। এসময় পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ কাজী আলমগীর উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টির কো চেয়ারম্যান ও পটুয়াখালী-১ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ বি এম রুহুল আমিন হাওলাদার সাংবাদিকদের জানান, সারাদেশের ন্যায় পটুয়াখালীতে তীব্র তাপদাহর প্রভাব রয়েছে। যার কারনে গরমে গ্রামে ও শহরে কলেরাসহ বিভিন্ন রোগের প্রভাব পড়েছে। আর এই প্রভাবের কারনেই অনেক সময় পুশিং সেলাইনের সংকট দেখা যায়। তাই রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করতেই এই পুশিং সেলাইন সিভিল সার্জনকে দেয়া হয়েছে। জনগণ আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে এমপি বানিয়েছেন তাই প্রতিটি নাগরিকের পাশে থেকে সেবা করা আমার দায়িত্ব ও কর্তব্য।

তিনি আরো বলেন, রাজনীতিতে মতো পার্থক্য থাকতেই পারে তবে মানব কল্যানে আমার সবাই এক। পটুয়াখালী-১ আসন হবে শান্তির নীড়, এখানে কোন হানাহানি ও মারামারি চলবে না। বিশেষ করে জেলা আওয়ামী লীগ আমাদের সকল কর্মসূচিতে উপস্থিত এবং পাশে থাকে সেহেতু আমরা সবাই মিলেমিশে একসাথে সামনে এগিয়ে যেতে চাই।

পুশিং স্যালাইন হস্তান্তর কালে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মনির খানসহ জেলা আওয়ামীলী ও জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে মির্জাগঞ্জ ও পরে দুমকিতে পুশিং স্যালাইন হস্তান্তর করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এবিএম রুহুল আমিন হাওলাদার।