বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের ভাই আরবাজ খান দ্বিতীয়বার বিয়ে করলেন। বিউটি এক্সপার্ট সুরা খানের সঙ্গে ২৪ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। বাবার বিয়েতে এসেছিলেন ছেলে আরহান। আর সেখানেই প্রেমে পড়ার গুঞ্জন চলছে আরহানের।

বলা যেতেই পারে বলিউড স্টার কিডদের চলছে প্রেমের মৌসুম। শাহরুখ কন্যা প্রেম করছেন অমিতাভ বচ্চনের নাতির সঙ্গে। থেমে নেই অজয় কন্যা থেকে শ্রীদেবী কন্যারাও। এবার জানা গেল আরবাজ-মালাইকা পুত্র আরহানের খবরও।

আরহানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে অভিনেত্রী রাভিনা ট্যান্ডেনের মেয়ে রাশা থাডানির সঙ্গে। বাবা আরবাজ খানের বিয়েতে আমন্ত্রণ পেয়েছিলেন রাভিনার পরিবারও সেখানেই ছিলেন ছেলে আরহান। মায়ের সঙ্গে বিয়ের দাওয়াতে এসেছিলেন রাশা। তাকে দেখেই যেন তার মনের গভীরে জায়গা বরাদ্দ করে ফেলেছেন সালমান খানের ভাইপো আরহান।

নানা রকম ভাবে ছবি তুলতে দেখা যায় দুই স্টারকিডকে। ছবির ফ্রেম থেকে বের হয়ে তারা শহরের পথে-ঘাটে ঘুরছেন। মুম্বাইয়ের রাস্তায় একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে আরহান আর রাশাকে। সামাজিক মাধ্যমে ছবিগুলো রীতিমতো ভাইরাল।

কেউ ভাবছেন তাদের মধ্যে প্রেম চলছে আবার কেউ বলছেন পারিবারিক সূত্রে তাদের আগে থেকেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। মা রাভিনা ট্যান্ডনের মেকআপ আর্টিস্টকে বিয়ে করেছেন আরহানের বাবা আরবাজ খান। তাই বিয়েতে এসে দুই স্টার কিডের সম্পর্ক আরও গভীর হয়েছে।

বার্তা বাজার/জে আই