ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আগুন দেয়ার অভিযোগ উঠেছে। এ কার্যালয়টি চেয়ারম্যান প্রার্থী মো: মুরাদ হোসেন ভুঁইয়া (আনারস) প্রতীকের নির্বাচনী কার্যালয় হিসেবে ব্যবহার করেন।

রবিবার (১৯ মে) রাত পৌনে দুইটার দিকে উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীর বাজারে এ আগুন দেয়ার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত পৌনে দুইটার দিকে গাজীর বাজারের পশ্চিম পাশে ইউনিয়ন আওয়ামী লীগের পুরাতন কার্যালয় বর্তমানে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন ভুঁইয়া (আনারস) প্রতীকের নির্বাচনী কার্যালয়ে হটাৎ আগুন দেখে বাজারে লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।আগুনে নিবার্চনী অফিসের পোস্টার, ব্যানার, সাইডের সামিয়ানা পুড়ে যায়।

চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন ভুঁইয়া বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঘোড়া প্রতীকের লোকজন নির্বাচনের শুরু থেকে বিভিন্নভাবে অপপ্রচার ও মিথ্যা প্রপাঘান্ডা চালিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার অপচেষ্টায় লিপ্ত।তাদের লোকজন আমার নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছেন।

এ ব্যপারে অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী মো: মনির হোসেন (ঘোড়া) প্রতীক। তিনি বলেন সকালে ঘুম থেকে উঠে আমি শুনেছি। তবে আমার কাছে মনে হচ্ছে আমি ষড়যন্ত্রের শিকার।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নুরে আলম জানান আগুন লাগার ঘটনা আমরা শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত হচ্ছে।তবে এখনো কোন অভিযোগ পাইনি।

বার্তা বাজার/এইচএসএস