কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, আগামী ৭ তারিখে নির্বাচনের দিনে মা-বোনদেরকে উৎসাহিত করতে হবে। তারা যেহেতু সংখ্যায় বেশি, সেহেতু তারা যেন গিয়ে অন্তত ভোটটা দিয়ে আসে। এবার একেকটা ভোট অমূল্য সম্পদ। মূল্যবান বলবো না, কারণ ভোট টাকা দিয়ে কেনা যায় না।

বুধবার মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট ঘোষালকান্দি গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরুল হক মিয়ার স্ত্রীর কবর জিয়ারত শেষে একথা বলেন তিনি।

মাদারীপুর-২ (রাজৈর-সদর) আসনের আওয়ামীলীগ প্রার্থী হিসেবে শাজাহান খান আরও বলেন, আমাকে বার বার নৌকা মার্কা দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন, আপনারাও আমাকে নির্বাচিত করেছেন। আমার বিশ্বাস এবারও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবাই মিলে নৌকায় ভোট দেবেন। এবং আগামীতেও তিনি যেন প্রধানমন্ত্রী হতে পারেন, সে বিষয়েও খেয়াল রাখবেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক শাহাবুদ্দিন শাহ, যুগ্ম-আহ্বায়ক ও স্থানীয় সাংসদ প্রতিনিধি আ ফ ম ফুয়াদ, যুগ্ম-আহ্বায়ক ফরিদা হাসান পল্লবী, ১ নং পৌর কাউন্সিলর শেখ সাগর আহমেদ উজির ও উপজেলা যুবলীগের আহ্বায়ক রেজন মিয়া প্রমুখ।

বার্তাবাজার/এম আই