মাদারীপুরে মাত্র ৪ শতক জমি নিয়ে বিরোধের জেরে হামলা চালিয়ে মহিলাসহ ৪ জনকে আহত করেছে প্রতিপক্ষরা। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে মাদারীপুর সদর থানায় অভিযোগ দাখিল করেছে ভূক্তভোগী পরিবার।

সরেজমিন ঘুরে ও অভিযোগ থেকে জানা গেছে, অভিযোগকারী শেরে আলী তার পরিবার নিয়ে পৈতৃক বাড়িতে থাকে। এই বাড়িতে তারাসহ আরও অন্যান্য শরিকদারেরা বসবাস করে। তাদের এক শরিকদারের কাছ থেকে ৪ শতক জমি ক্রয় করে শেরে আলীর পরিবার। এই ৪ শতক জমি নিয়ে অন্যান্য শরিকদের সাথে দীর্ঘদিন বিরোধ চলে আসছে।

এরই জের ধরে গত মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় প্রতিপক্ষ আবুল শরীফ ও রব শরীফ তাদের দলবল নিয়ে শেরে আলীর পরিবারের উপর হামলা চালায়। এতে শেরে আলীর পরিবারের মহিলা, বৃদ্ধসহ ৪ জন আহত হয়। পরে পরিবারের লোকজন আহত ৪ জনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

শেরে আলী বলেন, আমার বাবাকে খুন করার উদ্দেশ্যে মাথায় আঘাত করে। আমার স্ত্রীকে মারধোর করে। এমনকি আমার স্ত্রীর শ্লীলতাহানি করে। এছাড়া আমার ভাইসহ দুইজনকে মারধোর করে মোবাইল, স্বার্ণালংকার ও নগদ টাকা নিয়ে যায়। আমি এই হামলাকারিদের কঠিন বিচার চাই।

মাদারীপুর সদর থানার ওসি এইচ এম সালাউদ্দিন আহমেদ বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তা বাজার/জে আই