রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান ও সেবা মূলক প্রতিষ্ঠানের সংস্কার, নির্মান ও উন্নয়নের পাশাপাশি যুব সমাজকে মাদকের ভয়াল ধাবা থেকে রক্ষা করে আগামীকে সুন্দর ও সমৃদ্ধশীল একটি স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে হলে খেলাধুলার বিকল্প নাই।
তাই আসনের প্রতিটি ওয়ার্ডে একটি করে খেলার মাঠ তৈরি করে, শিশু, কিশোর ও যুবকদের মাঝে ক্রীড়া সরঞ্জাম পৌছে দিব ইনশাআল্লাহ।

আজ বৃহস্পতিবার নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে রাজধানী তুরাগের বিভিন্ন ওয়ার্ড ঘুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা-১৮ আসনের “কেটলি মার্কার প্রার্থী” খসরু চৌধুরী সিআইপি এসব কথা বলেন।

এছাড়াও তিনি কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার মাধ্যমে বেকারত্ব দূরীকরণের ঘোষণা দেন।

পরে দলিপাড়া পাকার মাথা, বামনারটেক, বটতলা, উলুদাহ মার্কেট, উত্তরটেক, তাফালিয়া, পাকুরিয়া, নয়ানগর ও রানাভোলা এলাকার জনগণের সাথে কুশল বিনিময় করে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে কেটলি মার্কায় একটি করে ভোট প্রার্থনা করেন।

এছাড়াও সুস্থধারার সাংস্কৃতি পরিচালনার জন্য প্রয়োজনীয় যাবতীয় সহযোগিতাও আশ্বাস প্রদান করেন এই স্বতন্ত্র প্রার্থী। সেই সাথে ঢাকা-১৮ আসনে প্রতিটি মহল্লাকে সিসি টিভি ক্যামেরার আওতায় আনা, ক্ষেত্র বিশেষে বাজারে ব্যবসায়ীদের বিনামূল্যে ইন্টারনেট সুবিধা প্রদান করা, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও রেলস্টেশন এলাকার নিরাপত্তা বিধানে হকার মুক্ত ফুটপাত গড়ে তোলা সহ কিশোর গ্যাং এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ঘোষণা দেন তিনি।

এসময় তার সাথে নির্বাচনী প্রচারণায় অংশ নেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যকরী সদস্য মহিবুল হাসান, কাজী সালাউদ্দিন পিন্টু, যুবলীগ নেতা সেলিম খান, সোহেল শেখ সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

 

ইএক্স.ওআর/বার্তা বাজার