তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের (আইসিটি) শিক্ষার্থীদের সংগঠন আইসিটি এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি- ২০২৪ ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. শাহিন মিয়া এবং সাধারণ সম্পাদক হয়েছেন মো. মেহেদি হাসান। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সংগঠনটির পাঁচ উপদেষ্টার স্বাক্ষরে এই কমিটির ঘোষণা দেওয়া হয়।

নতুন এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী বৃষ্টি বর্মণ। যুগ্ম সম্পাদক হিসেবে ১৪তম ব্যাচের আশিকুল ইসলাম, কোষাধ্যক্ষ হিসবে ১৪তম ব্যাচের জান্নাতুল ফেরদৌস ঋদ্ধি, ব্যবস্থাপনা সম্পাদক ১৬ তম ব্যাচের সাফওয়ান ইসলাম, খেলাধুলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ১৫ তম ব্যাচের আনোয়ার জাহিদ, সামাজিক উন্নয়ন ও খাদ্য বিষয়ক সম্পাদক ১৫ তম ব্যাচের মো. মোশাররফ হোসেন জনি, ওয়েব এবং প্রকাশনা বিষয়ক সম্পাদক ১৪ তম ব্যাচের হৃদয় চন্দ্র দাস, শিক্ষা ও গবেষণা সম্পাদক ১৫ তম ব্যাচের প্রমা বড়ুয়া, নারী শিক্ষার্থী সম্পাদক হিসেবে আছেন ১৫ তম ব্যাচের শিক্ষার্থী জান্নাতুল মেহেজাবিন।

এছাড়া সাধারণ সদস্য হিসবে আছেন আরো ছয়জন৷ তারা হলেন ১৪ তম ব্যাচের তৌসিফ বিন পারভেজ, ১৫ তম ব্যাচের আবু বকর, ১৬ তম ব্যাচের রাকিবুল ইসলাম, সৌধ হক শৈলি, ১৭ তম ব্যাচের জেসিয়া আসফি খান এবং সালমান আহমেদ সিয়াম।

বার্তাবাজার/এম আই