কক্সবাজারের উখিয়ায় পুলিশের অভিযানে অস্ত্র ও আট বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামি সহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার হয়েছে। মঙ্গলবার (২৬ডিসেম্বর) বিকেল সাড়ে পাঁচটায় বিশেষ সাঁড়াশি অভিযানে তাদের আটক করা হয়।

উখিয়া থানার ডিউটি অফিসার বিষয়টি নিশ্চিত করে জানান, কক্সবাজারের পুলিশ সুপার মো: মাহফুজুল ইসলামের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার রাসেল পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ শামীম হোসেনের পরিচালনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) নাছির উদ্দিন মজুমদার এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র-গুলি, মাদক উদ্ধারে বিশেষ অভিযান চালায়।

গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) অরূপ তালুকদার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ পালংখালীর মোছারখোলা ও মধুরছড়া গহীন জঙ্গল ও পাহাড়ী এলাকায় সাঁড়াশি অভিযানে মৃত নাজির হোসেনের ছেলে শাহ আলম (৩৮) কে একটি দেশীয় তৈরী একনলা বন্দুক ও একটি দেশীয় তৈরী এলজি এবং আরেক সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ সিদ্দিকী আমাদের ছেলে মোঃ ইব্রাহীম প্রকাশ কালু’(৩২)কে আটক করে।

উল্লেখ্য যে,মোঃ ইব্রাহীম প্রকাশ কালু জিআর -৩৭২/১৪ নং মামলায় আট বৎসর সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদন্ডের সাজা পরোয়ানা ভুক্ত এবং শাহ আলম জিআর-২৪১/১৬ নং মামলার পরোয়ানা ভুক্ত আসামী।

বার্তা বাজার/জে আই