সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের গোপন তথ্য ফাস করে চলছেন তারই আপন ভাই কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুবুজ্জামান আহমেদ। প্রতিদিন নির্বাচনী জনসভায় মন্ত্রীর বিপক্ষে বক্তব্য দিয়েই চলছেন।

রোববার (২৪ শে ডিসেম্বর) লালমনিরহাটের আদিতমারী উপজেলার কুমরিরহাট উচ্চ বিদ্যালয়ের মাঠে স্বতন্ত্র ঈগল মার্কার প্রার্থী সিরাজুল হকের নির্বাচনী জনসভায় লালমনিরহাট দুই আসনের সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের বিরুদ্ধে নানান ধরনের বক্তব্য দিয়েছেন মন্ত্রীর আপন ছোট ভাই কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

তিনি বলেছেন, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় তিনি ভারতে পাটের ব্যবসা করেছেন তিনি কি করে মুক্তিযোদ্ধা হন।১৯৯৬ সালে যখন তিনি নৌকা মার্কার প্রার্থী হয়েছিলেন সে সময় পোস্টারে যখন বীর মুক্তিযোদ্ধা লিখেছিলেন তখন তাকে প্রশ্ন করা হয়েছিল তিনি এটি কেন করেছেন,উত্তরে মন্ত্রী বলেছিলেন এটা তিনি তৈরি করে দিয়েছেন। এমন বিস্ফোরক মন্তব্য ছাড়াও তিনি আরও বলেন আমার মা ও বাবার দোয়ার অনুষ্ঠানে যাকে আমন্ত্রণ করা হয় তাকেই তিনি অপমান অপদস্ত করেন এবং চাকরি থেকে অব্যাহতির হুমকি দেন। বাবার দেয়া মসজিদের পুকুর জোর করে দখল করে নিয়ে সেখানে সুইমিং পুল বানিয়েছেন।করোনাকালে পিআইওদের যোগসাজশে অনেক টাকা লুটপাট করছেন। ছেলের বিয়ের অনুষ্ঠানের দাওয়াত দিলেও সেই দাওয়াত গ্রহণ করেননি মন্ত্রী এমনকি কাউকে না যাওয়ার ও বিষয়ে সতর্ক করে দেন।তিনি আমাকে ছোট করতে রাজনীতি থেকে বিদায় করতে তার ছেলে রাকিব ও তার ব্যক্তিগত সহকারী মিজানকে ডানে বামে বসিয়েছেন। আগামী ৭ তারিখে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

লালমনিরহাট ০২ আসনের (আদিতমারী ও কালীগঞ্জে) স্বতন্ত্র প্রার্থী হয়েছেন আওয়ামী লীগেরই জেলা কমিটির সহ-সভাপতি সিরাজুল হক। তার সাথে যুক্ত হয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন তিনটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং দুইটি উপজেলা পরিষদের চেয়ারম্যান। নির্বাচনী জনসভাটি সন্ধ্যা সাতটায় শুরু হয়ে রাত দশটা পর্যন্ত চলেছিল। প্রায় দুই হাজারের মতো কর্মী সমর্থক উপস্থিত ছিলো।

বার্তাবাজার/এম আই