বিএনপিসহ সমমনা দলগুলোর নির্বাচনে অংশ না নেয়ার পক্ষে আমি নই। নির্বাচন করে সংসদে গিয়ে কথা বলতে হবে, ”কোথায় কি অন্যায়, অনিয়ম হচ্ছে”। রাস্তা-ঘাট ভেঙ্গে, গাড়িতে আগুন দিয়ে, হসপিটালে আগুন দিয়ে পুড়িয়ে প্রতিরোধ করার কোনো যুক্তি আমি দেখি না। এতে দেশের আরো ক্ষতি হবে।

রবিবার (২৪ ডিসেম্বর) দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলার মতির বাজারে নির্বাচনী প্রচারণায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন, জাফর ইকবাল সিদ্দিকী। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) নোঙর প্রতীকের নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য পদ প্রার্থী ও একই আসনে নবম জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে সংসদ সদস্য হিসেবে প্রথম বার নির্বাচিত হন।

জাফর ইকবাল সিদ্দিকী আরো বলেন, এবার যদি সরকার কোনো রকম উল্টাপাল্টা নির্বাচন করে আমি করবো সেটা পরের কথা। তবে অটোমেটিক্যালি সরকার বাতাসে, ঝরে, জোয়ারে একদম সব ভেসে যাবে। দ্যাট ইজ কনফার্ম।

ডোমার-ডিমলায় তার অসমাপ্ত কাজ সম্পন্ন করার লক্ষ্যে নোঙর প্রতীকে ভোটারদের কাছে ভোট ও দোয়া চেয়ে বলেন, বর্তমানে অনলাইন জুয়া, মাদক ইত্যাদি প্রাদুর্ভাবের কারণে মানুষ নিঃস্ব হয়ে যাচ্ছে, এর প্রতিকার করবো, বেকারত্ব দূরীকরণে কার্যকারি পদক্ষেপ গ্রহণ করবো। আমি সংসদ সদস্য নির্বাচিত হলে টিয়ার-কাভিখাসহ সরকারি অন্যান্য সকল সুযোগ সুবিধা সুষম বন্টন করে তা জনগণের মাঝে বিতরণ করবো।

বার্তাবাজার/এম আই