নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিনের বিরুদ্ধে কর্মরত এক নারী গ্রাম-পুলিশকে শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে।

গত ১৫ নভেম্বর বুধবার সকালে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদে এঘটনা ঘটে। ঘটনা কালে চেয়ারম্যান আল আমিন সরকার তার পরিষদে কর্তব্যরত ওই নারী গ্রাম পুলিশকে মিথ্যা অপবাদ দিয়ে শারীরিকভাবে নির্যাতন করেন বলে জানা গেছে। এ ঘটনায় নির্যাতিত গ্রাম পুলিশ শাহনাজ বেগম উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে ও সরেজমিনে গিয়ে জানা যায়, ভুক্তভোগী নারী গ্রাম পুলিশ শাহনাজ বেগমকে চেয়ারম্যান আল আমিন সরকার প্রায়ই অকথ্য ভাষায় গালমন্দ করতেন। ঘটনার দিন তার চরিত্র নিয়ে কথা বলে সে নাকি বিভিন্ন পুরুষের সঙ্গে খারাপ কাজ করে। তার পিতা মাতা তুলে অকথ্য ভাষায় গালাগালি করে একটি পাইপ দিয়ে মারধর করেন ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার।

এসময় নারী গ্রাম পুলিশ শাহনাজ বেগম মারাত্মক ভাবে আহত হলে স্থানীয় নবী হোসেন মেম্বার তাকে উদ্ধার করে একটি ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। এ বিষয়ে ভুক্তভোগী ও তার মেয়ে সুষ্ঠু তদন্ত পূর্বক ইউপি চেয়ারম্যান আল আমিন সরকারের বিচার দাবী করেন।

বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার বলেন, নারী গ্রাম পুলিশ শাহনাজ বেগম একজন খারাপ চরিত্রের মানুষ। সে গনি নামের এক লোকের সাথে আমার কাউন্সিলে অবৈধভাবে মেলামেশা করে। এবিষয়ে তাকে আমি জিজ্ঞেস করলে আমার উপর উল্টো ক্ষিপ্ত হয়ে বলে সে গনিকে বিয়ে করবে আপনার সমস্যা কি? তাই আমি তাকে মারধর করেছি। তিনি আরও বলেন, আমি আমার পরিষদকে পতিতালয় বানাতে চাই না বলেই তার সঠিক বিচার করেছি। আমি কোন অন্যায় কাজ করিনি।

বার্তা বাজার/জে আই