শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংস ঘটনা ঘটেছে। এসময় নশাসন ইউনিয়ন চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদার সহ ৩ জন আহত হয়েছেন।

৮ মে বুধবার রাত ৮টার দিকে নশাসন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। অন্য আহতরা হলেন, মাহবুব ফকির এবং নুরুজ্জামান হাওলাদার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৮ মে বুধবার প্রথম ধাপে নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সেই নির্বাচনে চেয়ারম্যান হিসেবে একেএম ইসমাইল হক পুনরায় বিজয়ী হয়েছেন। নির্বাচনী ফলাফল ঘোষণার পর বিজয়ী চেয়ারম্যান ইসমাইল হকের সমর্থকরা বিজয় মিছিল নিয়ে ডগ্রি বাজার যাচ্ছিল। এ সময় তারা পরাজিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী মামুন হোসেন মোস্তফার সমর্থক নশাসন ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বাড়ির সামনে আসেন এবং মিছিল থেকে বাড়িঘর লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়েন। পরে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে নশাসন ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, মাহবুব ফকির, নুরুজ্জামান হাওলাদার আহত হয়। আহতদেরকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

এ বিষয় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, মিছিল থেকে ইটপাটকেল ছোড়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানতে পেরেছি। পরে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছে। তবে এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

বার্তা বাজার/এইচএসএস