লালমনিরহাট ৩ আসনের সংসদ সদস্য প্রার্থী হিসেবে অ্যাডভোকেট মতিয়ার রহমান এর পক্ষে মিছিল করছে সদর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

রোববার ২০ নভেম্বর বিকেলে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমান এর পক্ষে স্লোগান দেন নেতাকর্মীরা।স্লোগানে বলেন লালমনিরহাট ০৩ আসনে মতিয়ার রহমানের বিকল্প নেই। মিছিলে সদর উপজেলার নয়টি ইউনিয়ন থেকে নেতাকর্মীর অংশ নেয়। মিছিলে নারীদের উপস্থিতি ছিল চোখে পরার মত।

সংক্ষিপ্ত সমাবেশে নেতার বলেন অ্যাডভোকেট মতিয়ার রহমানকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দেওয়া না হলে তারা রাজপথে বসে অনশন করবেন। এডভোকেট মতিয়ার রহমান তার জীবনের দীর্ঘ সময় আওয়ামী লীগের রাজনীতি করে কাটিয়েছেন, তিনি উক্ত আসনে নৌকা মার্কায় মনোনয়ন পাওয়ার একমাত্র যোগ্য প্রার্থী।

মিছিলে আরও উপস্থিত ছিলেন সাখাওয়াত হোসেন সুমন খান, যুগ্ম সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ, খন্দকার সিরাজুল ইসলাম রানা দপ্তর সম্পাদক, জেলা আওয়ামী লীগ,মোঃ মোফাজ্জল হোসেন সভাপতি, লালমনিরহাট পৌর আওয়ামী লীগ, মোড়ল হুমায়ুন কবির,সভাপতি, লালমনিরহাট জেলা যুবলীগ সাইফুল ইসলাম সভাপতি, লালমনিরহাট জেলা স্বেচ্ছাসেবক লীগ মোঃ রাশেদ জামান বিলাশ, সভাপতি, জেলা ছাত্রলীগ প্রমুখ।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. আশরাফ হোসেন বাদলের নেতৃত্বে মিছিলে কয়েক হাজার নেতাকর্মী অংশ গ্রহন করেন।

বার্তা বাজার/জে আই