নোয়াখালী হাতিয়ায় পৌর যুবলীগ নেতা মাহমুদুর রহমান উজ্জল খাঁন এর অকাল মৃত্যুতে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ আলী।

শনিবার (১৮ মে) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা যুবলীগ, পৌরসভা যুবলীগ ও ৭নং ওয়ার্ড যুবলীগের আয়োজনে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্যা, পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর দিদারুল ইসলাম খান, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক নুরুল আফছার রাহাদ, মো: জাহেদ হোসেন জাহেদ, জেলা যুবলীগের সদস্য জিল্লুর রহমান, মো: ইকবাল হোসোন, পৌর যুবলীগ সভাপতি আব্দুল মালেক ও ৭নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পদক আব্দুর রহমান।

মাহমুদুর রহমান খান উজ্জ্বল হাতিয়া পৌরসভার ৭ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি ছিলেন। সে মোটরসাইকেল দূর্ঘটনায় আহত হয়ে গত ৫মে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

আলোচনা শেষে মাহমুদুর রহমান উজ্জল খাঁন এর মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এসময় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমীকলীগের প্রায় ৫শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/এইচএসএস