পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা বাংলাদেশ ইলামী ছাত্রশিবির এর সভাপতি রাকিবুল ইসলামকে গ্রেফতার করেছে ইন্দুরকানী থানা পুলিশ।

এছাড়া গত কয়েক দিনে চলমান সরকার বিরোধী অন্দোলনের জেরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে পুলিশের বিশেষ অভিযানে জাময়াতের ৮ জনসহ বিএনপির ৪/৫জনকে আটক করা হয়েছে। এদেরে পুরাতন মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

এবিষয়ে উপজেলা জাময়াতের আমির হাবিবুর রহমান বলেন, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আমাদের নেতা কর্মি আট জনেকে আটক করে পুরাতন মামলায় গ্রেফতার দেখিয়ে চালান দিচ্ছে এবং গত রাতে (২৯ অক্টোবর) উপজেলা ছাত্রশিবিরের সভাপতিকে আটক করেছে।
আমরা এ সকল গ্রেফতারকৃত নেতা কর্মিদের মুক্তি চাই। অনেক নেতা কর্মি রাতে পুলিশের ভয়ে ঘরে থাকেনা। এ উপজেলায় এখন পর্যন্ত কোন আন্দোলনের কর্মসুচি নেই তার পরেও কেন যে গ্রেফতার করা হচ্ছে তা আমাদের অনেকেরই বোধগম্য নয়।

উপজেলা বিএনপির আহবায়ক মোঃ ফরিদ হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমাদের ও কয়েকজন আটক করেছে পুলিশ তবে কি জন্য আটক করেছে তা যানা সম্ভব হয়নি।

এ ঘটনায় ইন্দুরকানী থানা অফিসার ইনর্চাজ মোঃ আল মামুন বলেন, এরা সকলে পুরাতন ২০১২ সালের নাশকতা মামলার আসামী। আগের মামলার যে সকল আসামী গ্রেফতার হয়নি তাদের আটকের জন্য গ্রেফতার অভিযান চলমান রয়েছে।

বার্তা বাজার/জে আই