বগুড়ার শেরপুরে ভবানীপুর ফকিরতলা এলাকায় ট্রাকের চাপায় ২৯ অক্টোবর রোববার বিকালে নারিশ ফিড মিলের শ্রমিক মোমিন শেখ (৩৭) নিহত হয়েছে। এ ঘটনায় শেরপুর থানা পুলিশ ট্রাকের ড্রাইভার আব্দুল কুদ্দুস (৩৪) ও হেলপার পারভেজ (১৭) কে আটক করে এবং মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের ভবানীপুর ফকিরতলা এলাকার নারিশ ফুড কোম্পানির ভিতরে গত রোববার বিকাল ৪ টার দিকে কোম্পানীর মালামাল আনলোড করে ঘুরানোর সময় একটি ট্রাক (ঢাকা মেট্টো ট ১৪-৩৬৬৭) ওই কোম্পানীর শ্রমিক সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার গোথগাতি গ্রামের এশারত আলীর ছেলে আব্দুল মোমিনকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে মিলের অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার সময় পথেই সে মারা যায়।

এ নিয়ে নিহতের পরিবারের সাথে মিল কর্তৃপক্ষ মিমাংশার চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ১১ টার দিকে মরদেহ উদ্ধারসহ ট্রাকের সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার কটশালিকা গ্রামের নস্কর প্রানিকের ছেলে আব্দুল কুদ্দুস ও একই গ্রামের আব্দুস সালামের ছেলে হেলপার পারভেজকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা বলেন, এ ঘটনায় মামলা দায়ের করে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এম আই