আন্দোলনের নামে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি-জামায়াতের অবৈধ হরতালের প্রতিবাদে বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের উদ্দ্যোগে উন্নয়ন, শান্তি সমাবেশ ও হরতালবিরোধী মিছিল করেছে।

রোববার (২৯ অক্টোবর) বেলা ১১টায় ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ ও যুবলীগের সভাপতি তারিকুল ইসলামের নেতৃত্বে এ মিছিল বের করা হয়। এ সময় হরতালবিরোধী মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীদের বিএনপিবিরোধী বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

আওয়ালীগের মিছিল ও যুবলীগের মোটরসাইকেল শোডাউন নিজ নিজ কার্যালয় হতে বের হয়ে ঢাকা-বগুড়া মহাসড়কের ধুনটরোড, কলেজরোডসহ শহরের বিভিন্ন সড়কে প্রদক্ষিন করে পুনরায় নিজ নিজ কার্যালয়ের সামনে এসে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. গোলাম ফারুক, সহ-সভাপতি সাইফুল বারী ডাবলু, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, শেরপুর শহর আওয়ামীলগের সভাপতি সারওয়ার রহমান মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক, সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভুট্টো, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, সাধারণ সম্পাদক নুরে আলম সানি, উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ন কবীর ড্যানি ও সাধারণ সম্পাদক সাদায়েত জামান নিহালের বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

এ সময় বক্তারা বলেন, নাশকতা রোধে ও জনগনের নিরাপত্তায় আমাদের নেতাকর্মীরা দিনব্যাপী অবস্থান নিয়ে সক্রিয় থাকবে। বিএনপি-জামায়াত কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারবে না। রাজপথে থেকেই বিএনপি-জামায়াতের নৈরাজ্য মোকাবিলা করবো।

বার্তা বাজার/জে আই