পাবনার আটঘরিয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামালের বিরুদ্ধে অপর চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে। এ বিষয়ে জেলা রির্টানিং অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

গত ৮ মে (বুধবার) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মাজপাড়া ইউনিয়নের খিদিরপুর বাজারে এ ঘটনা ঘটে।

জেলা রির্টানিং অফিসার বরাবর লিখিত অভিযোগে জানা গেছে, গত ৮ মে (বুধবার) রাত সাড়ে ৮টার দিকে খিদিরপুর বাজারে একটি চায়ের দোকানে চা পান করা অবস্থায় মো: তানভীর ইসলামের প্রতিদ্বন্দ্বি প্রার্থী ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল ও তার ভাতিজা রনি ও হারুলপাড়া এলাকার আরিফসহ তার দলবল নিয়ে প্রকাশ্যে হারুলপাড়া গ্রামের মো: ইউনুছ আলী খানকে মারধর করে তানভীর ইসলামের পক্ষ্যে নির্বাচনে কাজ না করার জন্য হুমকি দিয়ে চলে যায়।

এ বিষয়ে ইউনুছ আলী খান বলেন, খিদিরপুর বাজারে সাইফুল ইসলাম কামালসহ ১০ থেকে ১২ জন অর্তিকিত আমাকে কিল, ঘুষি মেরে অকর্থভাষায় গালাগালিজ করে তানভীর ইসলামে পক্ষ্যে কাজ না করা জন্য হুমকি দিয়ে চলে যায়। তিনি অভিযোগ করে বলেন, উপজেলা নির্বাচনে তানভীর ইসলামের পক্ষ্যে কাজ করলে আমাকে মেরে ফেলা হবে।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম কামাল এর মোবাইল ফোনে বারবার যোগযোগ করেও তাকে পাওয়া যায়নি।

আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী তানভীর ইসলাম বলেন, আমার কর্মী সমর্থকদের উপর একাধিক হামলা ও মারপিটের ঘটনা ঘটছে। বিষয়টি নির্বাচন সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহনের দাবী জানান তিনি।

এ বিষয়ে আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী রিটানিং অফিসার মো: নাহারুল ইসলাম বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্ব আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, চলতি মাসের ২৯ মে তৃতীয় ধাপে আটঘরিয়া উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।

বার্তা বাজার/এইচএসএস