জামালপুরের সরিষাবাড়ীতে আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ও বিএনপি-জামায়াতের নির্বাচন বিরোধী ষড়যন্ত্র ও দেশে সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার পিংনা ইউনিয়নের পিংনা বাজার থেকে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তরুণ সমাজসেবক আনিছুর রহমান এলিনের আয়োজনে প্রায় ৫ শতাধিক মোটরসাইকেল ও প্রাইভেট কারের এ শোডাউন অনুষ্ঠিত হয়।

শোডাউনটি উপজেলার পিংনা ইউনিয়ন থেকে শুরু হয়ে আওনা ইউনিয়ন ও পৌর এলাকার আরামনগর বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মডেল মসজিদ সংলগ্ন এলিন ট্রেড সেন্টার মাঠে এসে পথ সভায় মিলিত হয়। এসময় পথসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিছুর রহমান এলিন।

আনিছুর রহমান এলিন বলেন, বঙ্গবন্ধুর আদর্শে স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নিবেদিত কর্মী হিসেবে কাজ করতে চাই। এসময় আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের নৌকা প্রতিককে বিজয়ী করার লক্ষে কাজ করার আহব্বান জানান তিনি। এজন্য নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশায় সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

বার্তা বাজার/জে আই