সাতক্ষীরার কালিগঞ্জে পুলিশের অভিযানে ১৪৮ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ চার মাদক কারবারি আটক হয়েছে। জব্দ করা হয়েছে ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ১২-০০৫৭)। রবিবার দিবাগত রাত ৯ টার দিকে কালিগঞ্জ-নূরনগর সড়কের রঘুরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে এই ফেন্সিডিল উদ্ধার হয়।

আটক হওয়া মাদক কারবারিরা হলেন দেবহাটা উপজেলার দক্ষিণ কুলিয়া গ্রামের আমিন মোড়লের ছেলে রমজান মোড়ল (৪২), পূব কুলিয়া গ্রামের আব্দুল্যাহ মোল্যার ছেলে অয়েজকুরুনি (৩৫), রশিদ মোড়লের ছেলে ইয়াছিন আরাফাত (৩২) ও বহেরা গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাসেল সরদার (৩০)।

কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান জানান, উকশা সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় ফেন্সিডিল আনার পর দেশের অভ্যন্তরে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল মাদক কারবারি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে তার নেতৃত্বে থানার সহকারী উপপরিদর্শক জিল্লুর রহমান ও পুলিশ সদস্যরা ফেন্সিডিল বহনকারি প্রাইভেটকার ধাওয়া করে চার মাদক কারবারিকে আটক করেন। এ সময় গাড়ির ভিতর থেকে উদ্ধার করা হয় ১৪৮ বোতল ভারতীয় ফেন্সিডিল। এ ব্যাপারে কালিগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে (মামলা নম্বর-২৫)। মাদকদ্রব্য বহনের অপরাধে প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।