সাবেক তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান বলেছেন, বিএনপি-জামায়াত দেশে-বিদেশে ঢাক-ঢোল পিটিয়ে আন্দোলনের কথা বলে, সন্ত্রাস-নৈরাজ্য চালায়। আপনাদের কি পালকিতে করে গদিতে বসিয়ে দিতে হবে? আমরা যতক্ষণ মাঠে আছি, বিএনপি-জামায়াত আমাদের দাবায়ে রাখতে পারবে না। আমরা লক্ষ জনতা লড়াইয়ের জন্য প্রস্তুত। আমরা ভয়ে পিছু হটবো-এজন্য জন্মগ্রহণ করি নাই। সন্ত্রাস, দুর্নীতি, মাদক, বেকারত্ব, জঙ্গিবাদ ও রাজাকারমুক্ত সরিষাবাড়ী গড়ার প্রত্যয় এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এ মহাসমাবেশের আয়োজন করা হয়। দলীয় সভাপতি শেখ হাসিনা যাকেই নৌকার মনোনয়ন দেবেন, আমরা তাকেই নির্বাচিত করবো।

রবিবার বিকেলে জামালপুরের সরিষাবাড়ী রেলওয়ে ময়দানে মুক্তিযোদ্ধা জনতার মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি মুরাদ হাসান।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠানের সভাপতিত্বে ও সাবেক পৌর কাউন্সিলর কালাচান পাল এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সুজাত আলী ফকির, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, সমাজসেবা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক লুৎফর রহমান লুলু, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তাইফুল ইসলাম বাবুল, উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, পৌর যুবলীগের সভাপতি সুরুজ্জামান, সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

এসময় মুরাদ হাসান এমপি আরও বলেন, সরিষাবাড়ী আসনে দলীয় মনোনয়ন প্রসঙ্গে মুরাদ হাসান বলেন, আমি শুধু আমার কথা বলার জন্য আসি নাই, আমি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা বলতে এসেছি, নৌকার কথা বলতে এসেছি। যারা মনোনয়ন প্রত্যাশায় মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন, তারা আমার ভাই। দলীয় সভাপতি শেখ হাসিনা যাকেই নৌকার মনোনয়ন দেবেন, আমরা ঐক্যবদ্ধ হশে তাকেই নির্বাচিত করবো।

সমাবেশে ডা. মুরাদ হাসান এমপি সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন এবং পুনরায় এমপি নির্বাচিত হলে বিভিন্ন উন্নয়ন কাজের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এসময় অন্যান্য বক্তারা ডা. মুরাদ হাসানকে পুনরায় দলীয় মনোনয়ন দিতে দলীয় সভাপতির কাছে দাবি এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

ই.এক্স/ও.আর/বার্তা বাজার