দীর্ঘ ৯ বছর পর পটুয়াখালী পৌর ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ অক্টোবর শনিবার বেলা ১১ টায় পটুয়াখালী জুবিলী স্কুল মাঠে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তানভীর হাসান আরিফের সঞ্চালনায় কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি খলিলুর রহমান খলিল। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হৃদয় আশীষ, যুগ্ন-সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাকিবসহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং পৌর ছাত্রলীগের পদ প্রত্যাশী নেতাকর্মীরা।

এসময় বক্তারা বলেন, এই অক্টোবর মাসেই জামাত ও বিএনপির নেতাকর্মীরা রাজনীতির নামে অপরাজনীতি শুরু করবে। তাই ছাত্রলীগকে সর্বদা সজাগ ও সতর্ক থাকতে হবে। এছাড়া উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তারা।

এদিকে পৌর ছাত্রলীগের কর্মী সভার কথা শুনেই সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক ছাত্রলীগের কর্মী সিভি জমা দেন জেলা ছাত্রলীগের নিকট।

বার্তা বাজার/জে আই