নেত্রকোনার দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসানকে আবেগঘন পরিবেশে বিদায়ী সংবর্ধনা দিয়েছে মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প(কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ) বিডি৪০২ ও ৪২২। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের বিরিশিরি এালাকার অফিস হলরুমে এ সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা পূর্ব আলোচনা সভায় এলসিসি কমিটির সহসভাপতি ফাস্টার দানিয়েল জি মমিনের সভাপতিত্বে দীপা ম্রং এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউএনও মোহাম্মদ রাজীব উল আহসান, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. নাসির উদ্দিন,বিডি ৪০২ এর প্রজেক্ট ম্যানেজার অনিন্দ্য ঘাগ্রা, বিডি ৪০২ এর প্রজেক্ট ম্যানেজার এলিশন ঘাগ্রা।

বক্তারা বলেন, ইউএনও মোহাম্মদ রাজীব উল আহসান একজন দক্ষ কর্মী। তিনি কাজের প্রতি খুবই আন্তরিক। তিনি সকল শ্রেণি-পেশার মানুষের সঙ্গে আন্তরিকভাবে সুন্দর আচরণ করেছেন। যে কেউ তার এই উদারতায় তাকে শুধু শ্রদ্ধা করতেন। আশা করি নতুন কর্মস্থলে গিয়েও দুর্গাপুরের মানুষকে যেকোনো প্রয়োজনে সহযোগিতা করবেন ইউএনও।

নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব উল আহসান বলেন, এখানকার মানুষ খুবই আন্তরিক। ফলে সকলকে নিয়ে সুন্দরভাবে কাজ করতে পেরেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব উল আহসান পদোন্নতি পেয়ে শেরপুর জেলা প্রশাসক কার্য়ালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন।

বার্তা বাজার/জে আই