বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

বুধবার (৩০ আগস্ট) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবে উক্ত আলোচনা সভার আয়োজন করে জেলার বেসরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি।

বাংলাদেশ বে-সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে ও কলাবনা বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ খাবিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বে-সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ বদরুল আমিন ফরহাদ। প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব মোঃ ফরিদুল ইসলাম।

এছাড়াও আয়োজিত শিক্ষক সমাবেশ ও আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমাইল হোসেন,উক্ত সমিতির চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেনসহ জেলার প্রায় দুই শতাধিক বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

আয়োজিত শিক্ষক সমাবেশ ও আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিগণ বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো জাতীয় করণের দাবিতে আগামী ৩রা সেপ্টেম্বর ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচী পালনসহ বিভিন্ন দিকনির্দেশনা মূলক কর্মসূচির ঘোষণা দেন।

এই কর্মসূচি সফল করার লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রায় দুই শতাধিক বে-সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে দুইজন করে শিক্ষকদের ঢাকায় উপস্থিত হওয়ার আহ্বানও জানান।

বার্তাবাজার/এম আই