পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৬২ জনকে ৫৫ লক্ষ টাকার আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক এবং দৈনিক বাংলাদেশ বুলেটিন সংবাদপত্রের সম্পাদক পটুয়াখালী-১ আসনে মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ আলী আশরাফ।

মঙ্গলবার বেলা এগারোটায় শহরের সিটি সেন্টার অডিটরিয়ামে তার ব্যাক্তিগত কার্যালয়ে এ চেক হস্তান্তর করা হয়েছে।

এসময় চেক বিতরণ কালে পটুয়াখালী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন চৌধুরী, সাধারণ সম্পাদক বি.এম শাহজাহান পারভেজ, সাবেক যুবলীগ নেতা শামিমুজ্জামান কাসেম, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারন সম্পাদক জাকারিয়া হৃদয়, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোহাম্মদ আলী আশরাফ বলেন, প্রধানমন্ত্রী দক্ষিনাঞ্চল সহ বাংলাদেশের সর্বত্র উন্নয়ন করেছেন। তার ত্রান তহবিল থেকে ইতিমধ্যে পটুয়াখালী সদর, মির্জাগঞ্জ ও দুমকি উপজেলায় আমি অসংখ্য চেক মানুষকে প্রদান করা হয়েছে। জননেত্রী শেখ হাসিনা আপামর জনসাধারণের কথা চিন্তা করেন বলেই আপনারদের আবেদনের প্রেক্ষিতে এ সহায়তার চেক প্রদান করছেন। আপনারা তার জন্য দোয়া করবেন। এছাড়া আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে আবারো দেশের উন্নয়ন করার সুযোগ করে দেয়ার আহবান জানান তিনি।

বার্তাবাজার/এম আই