ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ পাওয়ার ষ্টেশন কোম্পানি লিমিটেড এর প্রস্তাবিত/ অনুমোদিত বৈষম্যমূলক জনবল কাঠামো স্থগিতকরণ এবং পুনঃ বিবেচনার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে আশুগঞ্জ পাওয়ার ষ্টেশন কোম্পানি লিমিটেড-এর শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদের উদ্যোগে আশুগঞ্জ পাওয়ার ষ্টেশন কোম্পানি লিমিটেড-এর আবাসিক এলাকার মার্কেট থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় আশুগঞ্জ পাওয়ার ষ্টেশন কোম্পানি লিমিটেড-এর শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদের আহ্বায়ক মোঃ ইসরাইল মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন আশুগঞ্জ পাওয়ার ষ্টেশন কোম্পানি লিমিটেড-এর শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদের সদস্য রফিকুল ইসলাম, এনামুল হক,মোঃ অহিদুল্লাহ,আবুল কালাম আজাদ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, প্রস্তাবিত/ অনুমোদিত বৈষম্যমূলক জনবল কাঠামো-২০২৩ একটি চরম বৈষম্যমূলক, মাথাভারী ও উচ্চ বিলাষী জনবল কাঠামো। যা বাস্তবায়িত হলে ভবিষ্যতে কোম্পানীর ব্যায়ভার ব্যাপকহারে বৃদ্ধি পাবে। এতে করে অচিরেই কোম্পানী দেউলিয়া হওয়ার পথে অগ্রসর হবে। তাই অচিরেই এই বৈষম্যমূলক জনবল কাঠামো স্থগিতকরণ ও পুনঃ বিবেচনার দাবী জানান। তা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা।

বার্তা বাজার/জে আই