নাটোরের গুরুদাসপুরে এতিমখানা, লিল্লাহ বোর্ডিং এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত উপহার সামাজিক কল্যাণে মানবিক সহায়তা হিসাবে ৭৫ টন ত্রানকার্য (চাল) বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান প্রধানগণের মাঝে চাল বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার, চলনবিল
প্রেসক্লাবের সভাপতি আলী আক্কাছ, গুরুদাসপুর প্রেসক্লাবের সভাপতি দিল মোহাম্মদ, মশিন্দা ইউপি চেয়ারম্যান আব্দুল বারী, মাওলানা আলী আজগার, ধীরেন্দ্রনাধ ঘোসসহ প্রমুখ।

এছাড়াও কৃষি কর্মকর্তা মো. হারুনর রশিদ, প্রকল্প কর্মকর্তা আব্দুল হান্নান, সমাজসেবা কর্মকর্তা শফিকুল ইসলাম, গুরুদাসপুর রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক জালাল উদ্দিন উপস্থিত ছিলেন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন র্কমর্কতা আব্দুল হান্নান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বরাদ্দকৃত উপজেলায় মোট ৭৪টি ধর্মীয় প্রতিষ্ঠানে ৭৫ টন চাল বিতরণ করা হয়।

এসব চালের ডিও স্ব-স্ব প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি ও সম্পাদকের কাছে হস্তান্তর করা হয়েছে। বিতরণ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সংসদ সদস্যর জন্য বিশেষ দোয়া করা হয়।#

বার্তাবাজার/রাহা