কুমিল্লার দেবীদ্বার পৌরসভার ২১ বছর পর প্রথম নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৭ জুলাই। আর এ নির্বাচনে দলের টানে নৌকা প্রতীকের প্রচারনায় এসেছেন যুব মহিলা লীগের ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি সাবেক সাংসদ সাবিনা আক্তার তুহিন।

শনিবার কুমিল্লার দেবীদ্বার পৌরসভার সদর, ছোট আলমপুর, ইকরানগরী,পুরান বাজার, ভিংলাবাড়ী ও চাপানাগর এলাকায় নৌকায় ভোট চেয়েছন।

এ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে নৌকার লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন তিনি। প্রচারণায় সাবিনা আক্তার তুহিন বলেন, সরকার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে সোলার প্যানেল স্থাপন, বিভিন্ন রাস্তায় স্ট্রিট লাইট স্থাপন করেছে।

এছাড়া বিভিন্ন উৎসবে ভাতা প্রদান, মসজিদ, মাদ্রাসা ও মন্দিরে আর্থিক অনুদান, গরিব ও অসহায়দের চিকিৎসাসেবা, মাদক নিয়ন্ত্রণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ, যুব উন্নয়নে কম্পিউটার প্রশিক্ষণ ও কম্পিউটার প্রদান, নারীর ক্ষমতায়নে সেলাই মেশিন প্রশিক্ষণ ও সেলাই মেশিন বিতরণসহ যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন আমাদের সরকার করেছে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে দেবীদ্বার পৌরসভায় নৌকা মার্কায় ভোট দিতে স্থানীয় বাসিন্দাদের তিনি অনুরোধ করেন।

এ সময় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই