ঢাকাই সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বিকিনি লুকের একটি ছবি প্রকাশ করেছেন । যেখানে শুধু অন্তর্বাস পরিহিত অবস্থায় দেখা মিলেছে তার।

ফেসবুক ও ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘বিটিং দ্যা হিট’। বোঝাই যাচ্ছে, গরমের তীব্রতাকে ঘায়েল করতেই এমন রূপে হাজির হয়েছেন ফারিয়া।

পলির সেই পোস্টে চিত্রনায়িকা ময়ূরীকে মন্তব্য করতে দেখা গেছে। যেখানে ফারিয়ার খোলামেলা ছবির সমালোচনায় এই নায়িকা বলেছেন, নুসরাত ফারিয়া করলে ‘লীলাখেলা’ আমরা করলে অশ্লীল। ময়ূরীর সেই মন্তব্যের জবাবে নায়িকা পলি বলেছেন, ‘এইবার বুঝলা দোস্ত, কেনো পোস্ট করলাম।’

ঢাকাই সিনেমার অশ্লীল যুগের নায়িকা বলা হয় চিত্রনায়িকা ময়ূরীকে। পর্দায় তার বেশকিছু সিনেমা নিয়ে দর্শকমহলে ব্যাপক আপত্তি রয়েছে। যদিও নিজেকে ‘অশ্লীল’ যুগের নায়িকার তকমায় আপত্তি রয়েছে এই অভিনেত্রীর।

এদিকে সমালোচকদের সমালোচনা বা আপত্তিতে কান দেননা নুসরাত ফারিয়া। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন ভ্যাকেশন মুডে। কয়েকদিন আগেই ভারতের গুজরাটের একটি বিশ্ববিদ্যালয়ের গুডউইল অ্যাম্বাসেডর হয়েছেন ফারিয়া। এরপর দেশের বাইরে বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন তিনি।

 

বার্তা বাজার/এইচএসএস