আসছে আগামী ৮মে অনুষ্ঠিতব্য বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মধ্যে দুই জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়িয়েছেন।

তারা হলেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুস সালাম (মোটরসাইকেল) এবং উপজেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ (হেলিকপ্টার)।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় সারিয়াকান্দি স্থানীয় প্রেসক্লাবে পৃথকভাবে তারা সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে আব্দুস সালাম জানান, শারীরিক ও রাজনৈতিক কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। তিনি নির্বাচন করবেন না এবং নির্বাচন থেকে সরে গেছেন।

আশিক আহম্মেদ জানান,আমি অসুস্থ। আমার শারিরীক অসুস্থতার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আমার সকল ভোটার ও স্বজনদের কাছ থেকে দোয়া চেয়ে নির্বাচনী কার্যক্রম থেকে বিদায় নিচ্ছি।

এসময় তারা চেয়ারম্যান পদে (আনারস) মার্কার প্রার্থী প্রয়াত সাংসদ ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আব্দুল মান্নান ও বর্তমান সাংসদ পুত্র মােহাম্মেদ সাখাওয়াত হোসেন সজলকে সমর্থন জানান।

এর ফলে সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রইলেন। তারা হলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু (কাপ পিরিচ), সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক কর কমিশনার মােঃ শাহজাহান আলী (ঘোড়া) এবং সাংসদ পুত্র মােহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল (আনারস)।

এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি কোরবান আলীফকির, সাবেক সদর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল সফুসহ আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/এইচএসএস