কুমিল্লার চৌদ্দগ্রামে তীব্র দাবদাহে কালিকাপুর ব্লাড ডোনেশন ক্লাব এর উদ্যোগে মিয়াবাজার এবং নোয়াবাজার সহ ভিবিন্ন স্পটে শ্রমজীবী প্রায় ২০০০ মানুষের মাঝে ঠান্ডা শবরত বিতরণ করা হয়েছে।এ সময় উপস্থিত ছিলেন কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কালিকাপুর ব্লাড ডোনেশন ক্লাবের উপদেষ্টা ভিপি মাহাবুব হোসেন মজুমদার, উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কালিকাপুর ব্লাড ডোনেশন ক্লাবের উপদেষ্টা সদস্য নায়িমুর মজুমদার মাসুম সহ এলাকার স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ।
কালিকাপুর ব্লাড ডোনেশন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, মনজিল হোসাইন মনজুর সার্বিক দিকনির্দেশনায় আয়োজনটি পরিচালনা করেন
হাফিজ আহম্মেদ নাঈম,বেলায়েত হোসেন তনু,মাহাদী হাসান,জাকির হোসেন সাগর,সিহাব খান,রাকিব হোসেন,ঈমন হাজারী, হেলালউদ্দিন , রাছেল,,রট খান, ছাব্বির হোসেন , আব্দুল্লাহ, মনোয়ার হোসেন সহ কালিকাপুর ব্লাড ডোনেশন ক্লাবের অন্যান্য সদস্যরা ।
পথচারী ইসতিয়াক জানান, গরমে গলা শুকিয়ে কাঠ হয়ে গেছে, তবে কোথাও সেভাবে বিশুদ্ধ পানি না পাওয়ায় পান করিনি। যখন টিম কালিকাপুর ব্লাড ডোনেশন ক্লাবের শরবত বিতরণ দেখলাম তখন তাদের কাছ থেকে শরবত নিয়ে পান করলাম। কারণ করোনাকালীন সময় থেকে তাদের সংগঠনের প্রতি আস্থা আছে। তারা মানুষের উপকার করে।
একই কথা বলেন রিকশাচালক বাবুল। তিনি জানান, রোদে রিকশা চালিয়ে গলা শুকিয়ে গিয়েছিল। এখানে ঠান্ডা শরবত দিচ্ছে দেখে পান করলাম। এখন ভালো লাগছে। গরমটা বেশী পড়ে গেছে।