“ঈদের খুশি ছড়িয়ে পড়ুক সবার মাঝে” এই প্রতিপাদ্য নিয়ে মাগুরায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মানবতার জন্য জীবন স্বেচ্ছাসেবী সমাজসেবা মূলক সংগঠনের পক্ষ থেকে শতাধিক দুস্থ, দরিদ্র, প্রতিবন্ধী ও অসহায় মানুষের মুখে একটু হাসি ফোঁটাতে মাঝে ১ টাকায় ঈদের বাজার বিতরণ করা হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) বিকালে সৈয়দ আতর আলী রোড, জামরুলতলায় মানবতার জন্য জীবন সংগঠনের সভাপতি উজ্জ্বল কুমার শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ।

সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক লিটন ঘোষ জয় এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাগুরা পেরেশ ক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক রাশেদ খান, যুবলীগ নেতা ও সমাজসেবক মীর রাশেদুল ইসলাম সুমন, নারী নেত্রী হাসি বিশ্বাস। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের অন্যতম কর্মী রিপন ঘোষ, বিশ্বজিৎ বিশ্বাস, পাপ্পু ঘোষ, উজ্জ্বল বসু, হিরা বসু, প্রসেনজিৎ সিংহ, দ্বীপ বিশ্বাস, বাঁধন রায় সহ অন্যরা।

প্রধান অতিথি মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো এটি একটি প্রশংসনীয় মানবিক কাজ। দুস্থ, সুবিধাবঞ্চিত ও দরিদ্র মানুষের জন্য এ আয়োজন সত্যিই প্রশংসনীয়। ‘ঈদের খুশি ছড়িয়ে পড়ুক সবার মাঝে’ কথাটি আমার কাছে সত্যি অনেক ভালো লেগেছে। মানবতার জন্য জীবন সংগঠনের আরো উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। আশা করছি সংগঠনটি আগামী এভাবেই মানুষের কল্যাণে কাজ করে যাবে।

বিতরণ করা ঈদ বাজারের মধ্যে ছিল- আটা ১ কেজি, ৫০০ গ্রাম মুসুরের ডাল, চিনি ৫০০ গ্রাম, সোয়াবিন তেল ৫০০ গ্রাম, লবণ ৫০০ গ্রাম, লাচ্ছা সেমাই ১ প্যাকেট, গুড়াদুধ ১ প্যাকেট ও একটি সাবান।