ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার তারুয়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী এবং দানবীর আব্দুল মন্নাফ মিয়া তারুয়া ইউনিয়নের আড়াইশতাধিক হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছেন। রবিবার দুপুরে উনার বাড়িতে ঈদ সামগ্রী বিতরণীতে উপস্থিত ছিলেন,তারুয়া ইউনিয়নের মেম্বার আনোয়ার হোসেন মিয়াজী,বিল্লাল হোসেন মিয়াজী,প্রবীন মুররবী এবং সাবেক মেম্বার আব্দুল আজিজ বাউল,বীর মক্তিযোদ্ধা সামসু মিয়াজী প্রমুখ।

তারুয়া ইউনিয়নের মেম্বার আনোয়ার হোসেন মিয়াজী,বিল্লাল হোসেন মিয়াজী বলেন, বিশিষ্ট ব্যবসায়ী এবং দানবীর আব্দুল মন্নাফ মিয়া একজন সাদা সনের মানুষই তিনি প্রতিবছর তারুয়া ইউনিয়নের হতদরিদ্রদেও মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।এই বছর তিনি ঈদ সামগ্রী বিতরন করেছেন।তিনি সমাজের বিত্তবানদের দানবীর আব্দুল মন্নাফ মিয়ারমত এগিয়ে এসে হতদরিদ্রদের সাহয্য সহযোগীতা করার জন্য এগিয়ে আসার আহাবান জানান।এছাড়া প্রবীন মুররবী এবং সাবেক মেম্বার আব্দুল আজিজ বাউল বলেন,হতদরিদ্রদেও মাঝে ঈদ সামগ্রী বিতরণ একটি মহৎ কাজ ।এই কাজ আমার ভাই দানবীর আব্দুল মন্নাফ মিয়া নিয়মিতভাবে প্রতিবছর কওে আসছেন।আমি তার এবং তার পরিবারের মঙ্গল কামনা করছি।

তারুয়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী এবং দানবীর আব্দুল মন্নাফ মিয়া বলেন,গত ৪৫ বছর ধরে এই সহযোগীতা আমি ব্যাক্তিগতভাবে কওে আসছি এবং ভবিষ্যতেও এইধারা অব্যাহত থাকবে।