আওয়ামীলীগ ছদ্মবেশে বাকশাল কায়েম করতে চাচ্ছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এমন মন্তব্য আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেন,একটি রাজনৈতিক দলের যখন তার সমর্থন হাড়ায়, তখন তাদের কোন দিক নির্দেশনা থাকে না। যখন তাদের কোন ভিত্তি থাকে না তখন তারা আবোল তাবোল বলে।

(৫ এপ্রিল) শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া খরমপুর কল্লা শহীদ মাজার শরীফে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় আইনমন্ত্রী আরও বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব যে মন্তব্য করেছেন তার মন্তব্যের প্রেক্ষিতে বলতে চাই বাংলাদেশ গণতন্ত্র আওয়ামী লীগ প্রতিষ্ঠিত করেছে। বাংলাদেশের আইনি শাসন আওয়ামীলীগ প্রতিষ্ঠা করেছেন এবং বাংলাদেশের গণতন্ত্র আওয়ামীলীগ রক্ষা করবেন এবং সেইটি বহু দলীয় গনতন্ত্র ।

এ সময় ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো: হাবিবুর রহমান, পুলিশ সুপার, মো: শাখাওয়াত হোসেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, মাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মিন্টু খাদেম প্রমুখ ।