সাভার উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবকে পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করার লক্ষ্যে সাভার পৌরসভার ৬নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) বিকালে পৌরসভার ৬নং ওয়ার্ডে স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সমন্বয়ে উপস্থিত সাধারণ পৌরবাসীর সাথে এসংক্রান্ত মতবিনিময় সম্পন্ন হয়।

উঠান বৈঠকে মঞ্জুরুল আলম রাজীব সহ আরও উপস্থিত ছিলেন- তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর, সাভার পৌরসভার কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম মানিক মোল্লা, পৌর কাউন্সিলর নুরে আলম সিদ্দিকী নিউটন প্রমুখসহ অন্যরা।

পরে, ইফতারের আগে সাভার সিটি সেন্টারে সাভার সিটি সেন্টার দোকান মালিক ও ব্যবসায়ী কল্যাণ সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল-২০২৪ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মঞ্জুরুল আলম রাজীব।

এসময় উপস্থিত ব্যবসায়ীদের উদ্দেশ্যে রাজীব বলেন, আমি গত পাঁচ বছর অত্যন্ত ন্যায় এবং নিষ্ঠার সাথে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শতভাগ সততার সাথে দায়িত্ব পালন করেছি। আমার দায়িত্ব গ্রহনের আগে ব্যবসায়ীদের অনেক জায়গায় কাফফারার নামে চাঁদা দিতে হতো। কিন্তু আমি চেয়ারম্যান থাকাকালীন কোথাও কোনো ব্যবসায়ীকে এধরণের কাফফারা দিতে হয় নাই। সবাই নির্বিঘ্নে ব্যবসা করে যেতে পেরেছেন। আমাকে আরেকবার ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ প্রদান করবেন এই প্রত্যাশা রইলো।

সাভার সিটি সেন্টার দোকান মালিক ও ব্যবসায়ী কল্যাণ সমিতির উপদেষ্টা আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ীগণ সহ সাভার ও আশুলিয়ায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এদিকে, বৃহস্পতিবার সাভার সরকারি কলেজ ও সাভার সাব-রেজিস্ট্রি অফিসে আসন্ন সাভার উপজেলা পরিষদ নির্বাচনে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করার লক্ষ্যে সাভার সরকারি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে নির্বাচনী প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়।