শরীয়তপুরের সদর উপজেলায় বাড়ির সকলের অগোচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েছিল চার বছর বয়সী শিশু সুমাইয়া। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।

শনিবার (১৬ মার্চ) সকালে শরীয়তপুর সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের কাজী কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমাইয়া (৪) বিনোদপুর ইউনিয়নের কাজী কান্দি গ্রামের মানিক কাজী ও রুবিনা বেগম দম্পতির মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল ৯টার দিকে বাড়ির সবাই যার যার কাজে ব্যস্ত ছিলেন। এই ফাঁকে শিশু সুমাইয়া সকলের অগোচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত সুমাইয়ার চাচা সুরুজ কাজী বলেন, সুমাইয়া সকলের অগোচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। সুমাইয়া সবসময় আমাদের চোখের সামনেই থাকতো। আমার মামনি আমাকে আর চাচ্চু বলে ডাকবে না।

বিষয়টি নিয়ে পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহাম্মেদ বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশু মারা যাওয়ার বিষয়টি আমি আপনার কাছ থেকেই জানতে পেরেছি। খোঁজ খবর নিয়ে দেখব, বিষয়টি আসলে কি। এমন কোনো ঘটনা ঘটে থাকলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।