সিরাজগঞ্জ জেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে মো. শামীম তালুকদার লাবুকে চেয়ারম্যান হিসেবে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। পরে ভোট গণনা শেষে তাকে বেসরকারিভাবে  বিজয়ী ঘোষণা করা হয়। জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম এতথ্য নিশ্চিত করেন। নির্বাচনে মোট ১১৯৬ জন ভোটারের মধ্যে ১১৯১ জন ভোটার ভোট প্রদান করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম জানান, জেলা পরিষদের উপনির্বাচনে মোট ৬ জন প্রার্থী ছিলেন। মু. শওকত আলী সেলিম  (হেলিকপ্টার) ৩৪ ভোট, মো. আব্দুর রহমান  (মোটর সাইকেল) ২ ভোট, মো. আব্দুর রহমান (চশমা) ৫ ভোট, মো. মকবুল হোসেন মুকুল (ঘোড়া) ৫০৬ ভোট ও মো. শামীম তালুকদার লাবু (জিপ গাড়ি) ৬৩৪ ভোট পেয়েছেন।
নির্বাচনে শামীম তালুকদার লাবু তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. মকবুল হোসেন মুকুলকে ১২৮ ভোটের ব্যবধানে পরাজিত করেন।

উল্লেখ্য, সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস জেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন। জেলা পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য থাকায় নির্বাচন কমিশন উপনির্বাচনের জন্য তফসিল ঘোষণা করেন এবং ৯ মার্চ এই নির্বাচন অনুষ্ঠিত হয়