নানা আয়োজনের মধ্য দিয়ে উত্তরবঙ্গের জনপ্রিয় শিক্ষা প্রতিষ্ঠান সিরাজগঞ্জ সরকারি কলেজে আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০ ঘটিকায় কলেজ প্রাঙ্গণে বর্ণাঢ্য এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী।

অত্র কলেজের অধ্যক্ষ টি. এম. সোহেল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, জেলা আওয়ামী লীগের সভাপতি কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, উপাধ্যক্ষ প্রফেসর মোঃ সুলতান মাহমুদ, কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ শরীফ উস সাঈদ প্রমূখ।

কলেজের ২১ টি বিভাগ অংশ নিয়েছে এবারের ফুটবল টুর্নামেন্টে। উদ্বোধনী খেলায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগকে ২-০ গোলে হারিয়েছে গতবছরের বিজয়ী হিসাববিজ্ঞান বিভাগ। মাসব্যাপী চলমান এই খেলা সকলের জন্য উন্মুক্ত। আগামী ৬ই মার্চ অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা।

আয়োজিত এই টুর্নামেন্টে কলেজের ম্যানেজিং কমিটির সদস্যগণ, কলেজ পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, খেলা পরিচালনা কমিটি, কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীগণ ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই