শোবিজের উঠতি মডেল সাফা মারোয়া। ক্যারিয়ারে এরই মধ্যে চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। প্রথম সিনেমাতেই ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন এই মডেল। এবার তার সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করলেন সাফা।

জানা গেছে, অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমায় অভিনয় করেছেন সাফা। এতে একজন ফ্যাশন মডেল হিসেবে দেখা যাবে তাকে। ‘দরদ’র প্রধান চরিত্রে রয়েছেন শাকিব ও বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। এই তিন তারকা ছাড়াও দেশ-বিদেশের আরও অভিনয়শিল্পীদের দেখা যাবে সিনেমায়।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে এই সিনেমায় কাজ করার অভিজ্ঞতা শেয়ার করেন সাফা। পাশাপাশি শাকিবের অনেক প্রশংসাও করেছেন উঠতি এই মডেল।

কীভাবে ‘দরদ’ সিনেমায় যুক্ত হলেন সে বিষয়ে সাফা বলেন, একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সেটে ছিলাম। ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন মেকআপ আর্টিস্ট মনির হোসেনের মাধ্যমে এই সিনেমায় কাজের অফার পাই। প্রথমে একটু দ্বিধাদ্বন্দ্বে ছিলাম। কিন্তু যখন শুনলাম, শাকিব খানের সিনেমা এবং অনন্য মামুন নির্মাতা। তখন রাজি হয়ে গেলাম।

সিনেমায় শাকিবের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা জানতে চাইলে তিনি বলেন, শাকিব অভিনয়ের ক্ষেত্রে অনেক সিরিয়াস। ভোর বেলা শুটিং সেটে ঢুকে কোনো বিশ্রাম না নিয়ে সারা রাত ক্যামরার সামনে অভিনয় করেন তিনি।

শাকিবের প্রশংসা করে সাফা আরও জানান, যেখানে সিনেমার শুটিং হয়, সেখানেই খায়। এমনকি ওই স্পটেই ঘুমান। সবাই স্পট থেকে বের হলেও শাকিব বের হন না। তিনি এতটাই কাজের প্রতি ডেডিকেটেড।

তিনি বলেন, শুটিংয়ের বাইরে কখনও শাকিবের সঙ্গে দেখা হয়নি আমার। তবে তিনি খুব সাপোর্টিভ। নতুন হিসেবে আমাকে অনেক সাহস দিয়েছেন। নির্মাতা মামুন ভাইও সাহস দিয়ে বলেছেন, হ্যাঁ তুমি পারবে। মূলত তাদের কারণেই ভালো অভিনয় করার সাহস পেয়েছি।

প্রসঙ্গত, প্রথম সিনেমায় এত ভালো একটি টিমের সঙ্গে কাজ করতে পেরে ভীষণ খুশি সাফা। শুধু তাই নয়, আগামী ৫ বছরে নিজেকে আরও পরিণত অভিনয়শিল্পী হিসেবে দেখতে চান এই অভিনেত্রী।

বার্তা বাজার/ জে আই