বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বিজরুল দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে ২০২৪ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ৭ ফেব্রুয়ারি) দুপুর ১২ টার দিকে অত্র বিদ্যালয়ের(ভারপ্রাপ্ত )প্রধান শিক্ষক মোঃ আব্দুল খালেকের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক এম আর সেলিমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিজরুল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ৫ নং ভাটগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী ও বগুড়া জেলা পরিষদের সদস্য মুকুল হোসেন, ম্যানেজিং কমিটির সদস্য ও মাওলানা আব্দুল খালেক।

বিদায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সহকারী শিক্ষক দিলীপ কুমার, স্বপন কুমার, ছামছুন নাহার শিরিন, লতিফা ইয়াসমিন, এম আর এইচ সেলিম, সুদেব চন্দ্র, আব্দুস সবুর, মোখলেছা খাতুন, সেলিম হোসান, কাইয়ুম হাসান, সাজ্জাদ হোসেন, অফিস সহকারী আব্দুস সালাম ও ৪নং ওয়ার্ড মেম্বার হাসেম আলী, নন্দীগ্রাম উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি বেলাল হোসেন, সেচ্ছাসেবকলীগ নেতা মাসুম বিল্লাহ, ৪নং ওয়ার্ড যুবলীগ নেতা আব্দুল্লাহ আল কাফি, মামুন হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে ৭১ জন এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেয় অত্র বিদ্যালয়।

বার্তা বাজার/জে আই