নওগাঁর ধামইরহাটে ক্ষুদ্র-নৃগোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের হলরুমে শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক পরিচালিত ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সম্প্রদায়ের জীবনমান উন্নয়নের লক্ষ্যে ধামইরহাট উপজেলার অনুকূলে২০২৩-২৪ অর্থ বছরের জন্য বরাদ্দকৃত অর্থ দ্বারা ক্ষুদ্র নৃ- গোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে মাধ্যমিক বিদ্যালয়ের ১৫ জন ছাত্রীকে বাইসাইকেল,প্রাথমিক বিদ্যালয়ের ৫০ জন প্রত্যেককে দুই হাজার ৪০০ টাকা,মাধ্যমিক বিদ্যালয়ের ২৫ জন প্রত্যেককে ছয় হাজার টাকা এবং মহাবিদ্যালয় পর্যায়ে ১২ জন প্রত্যেককে নয় হাজার ৬০০ টাকা শিক্ষাবৃত্তি হিসেবে প্রদান করা হয়। সমগ্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) জেসমিন আক্তার,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ আব্দুল্লাহ আল মামুন,উপজেলা শিক্ষা অফিসার মো.রবিউল ইসলাম,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো.বেদারুল ইসলাম,প্রধান শিক্ষক খোরশেদা আক্তার,প্রধান শিক্ষক সাবিহাইয়াসমিন,প্রধান শিক্ষক হারুনুর রশীদ,প্রধান শিক্ষক শহীদুল ইসলাম সবুজ প্রমুখ।

বার্তা বাজার/জে আই