মাদারীপরের রাজৈরে আবারও আরেক ইতালি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় ২৪ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লক্ষ টাকা নিয়ে গেছে চোরচক্র। রবিবার (৪ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার বদরপাশা ইউনিয়নের চর মস্তফাপুর গ্রামের ইতালি প্রবাসী হোসাইন মোহাম্মদ ফোরকান মোড়লের বাড়িতে এ ঘটনা ঘটে।

এর আগে শনিবার (৩ ফেব্রুয়ারি) রাত ২ টার দিকে উপজেলার বাজিতপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড সুতারকান্দি গ্রামে গৃহবধূর গলায় ছুরি ঠেকিয়ে ২০ ভরি স্বর্ণালংকার, ২ লাখ টাকা ও একটি মোবাইল চুরি করে নিয়ে যায় চোরচক্র। এমন চুরির ঘটনা বাড়তে থাকায় সাধারণ মানুষের মাঝে চরম আতঙ্কের সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগী ও এলাকাবাসীরা জানায়, ফোরকান মোড়ল সহ তারা তিন ভাই ইতালি প্রবাসী। রবিবার রাতে ফোরকানের ছোট ভাই নাজমুল মোড়ল ও তার মা বাড়িতে ঘুমিয়েছিলেন। এরই সুযোগে দ্বিতল ভবনের নিচ তলার জানালার রড ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং ঘরে থাকা ২৪ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লক্ষ টাকা চুরি করে পালিয়ে যায় চোরেরা। পরে সোমবার সকালে ঘুম থেকে উঠে চুরির ঘটনাটি টের পায় তারা। এ ঘটনায় তাদের ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

রাজৈর থানার তদন্ত ওসি সঞ্জয় কুমার ঘোষ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া তাদেরকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার/জে আই