লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের আন্তঃ হাউজ বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। রোববার ৪ ফেব্রুয়ারী বিকেলে ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের খেলার মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন ও রংপুর এরিয়া কমান্ডারের জিওসি মেজর জেনারেল সাকিল আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অনুষ্ঠানে আজ দেখেছি প্রানের উচ্ছাস তারুণ্যের উচ্ছাস,পড়াশোনার পাশাপাশি খেলাধুলা শারিরীক ও মানসিক বিকাশ গঠনে সহায়তা করে। ভালবাসার বহি প্রকাশ ঘটেছে সকল শিক্ষার্থী,শিক্ষক ও পরিচালনা পর্ষদের স্বতস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রংপুর স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এস এম জাহিদুর রহমান। লালমনিরহাট বিমান বাহিনীর রক্ষণাবেক্ষণও তত্ত্বাবধান ইউনিটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মোঃ মনজুরুল হাসান, লেঃ কর্নেল পীযূষ কুমার বিশ্বাস উপ অধিনায়ক মিলিটারি ফার্ম লালমনিরহাট। জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মেজর মোঃ মহিদুর রহমান। এছাড়া আন্ত: বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই