ঢাকার সাভারের পাথালিয়া ইউনিয়নের গকুলনগর স্কুল এন্ড কলেজ, চাইল্ডকেয়ার কিন্ডারগার্টেন এবং বড়ওয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২রা ফেব্রুয়ারি) বিকালে গকুলনগর স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠান সম্পন্ন হয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ও আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম।

গকুলনগর স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ্ আল মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গরিবুল্লাহ মিজান, পাথালিয়া ইউনিয়ন পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ, পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বার্তা বাজার/জে আই