বগুড়ার নন্দীগ্রাম কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশের অভিযানে ৩০ বোতল ফেনসিডিল সহ আশরাফুল ইসলাম নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তি গাইবান্ধা জেলার গবিন্দগঞ্জ উপজেলার এনায়েত পুর গ্রামের মৃত সাহেব মন্ডলের ছেলে। তথ্যটি নিশ্চিত করেছেন কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্বাস আলী।

জানা গেছে, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহষ্পতিবার (১ই ফেব্রয়ারী) দিবাগত রাত পনে ১২টার দিকে বগুড়া সদর উপজেলার গোকুল নামক স্থানে ঢাকা-রংপুর মহাসড়কে অভিযান পরিচালনা করে কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ। সেখানে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকা গামী (ঢাকা মেট্রো ব-১৩-০৭২২ নাম্বারের) শাহ মুকাম পরিবহনে তল্লাশী চালিয়ে ৩০ বোতল ফেনসিডিল সহ মাদক কারবারি আশরাফুল ইসলামকে গ্রেফতার করে।

উক্ত বিষয়ে কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্বাস আলীর সাথে কথা বললে তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে, পুলিশ সুপার (হাইওয়ে রিজিয়ন) মো, হাবিবুর রহমানের দিক নির্দেশনায়, হাইওয়ে পুলিশের চৌকস টিম অভিযান পরিচালনা করে ৩০ বোতল ফেনসিডিল সহ এক মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

বার্তা বাজার/ জে আই