লক্ষ্মীপুরের রায়পুরে ওসমান বেপারি (৭৫) নামের এক বৃদ্ধর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০টায় (৩০ জানুয়ারি) উপজেলার দক্ষিণ চরবংশী ইউপির চরকাছিয়া গ্রামের ওই বৃদ্ধর লাশ বাড়ির পাশের রেন্ডি গাছ থেকে উদ্ধার করা হয়। নিহত ওসমান বেপারি ওই গ্রামের পানিরঘাট এলাকার বেপারি বাড়ীর মৃত আলী মিয়াবেপারীর ছেলে।

গ্রামবাসী জানান, ওসমান বেপারীর সঙ্গে কারও কোনো দ্বন্দ্ব ছিল না। তবে দুই ছেলের সঙ্গে পারিবারিক বিরোধ ছিলো। সোমবার রাত ১টার দিকে সে বাড়ি থেকে বাইরে যায়। এরপর রাতে আর বাড়ি ফেরেনি। সকালে বাড়ীর পাশে ছেলের রোপন করা রেন্ডি গাছে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো তার লাশ দেখতে পাই।

নিহত বৃদ্ধ’র ছেলে আলমগীর হোসেন বলেন, তার বাবা ওসমান বেপারী সোমবার রাত ১টায় আমােদ সাথে রাগ করে ঘর থেকে বের হয়ে যায়। রাতে আর ফেরেনি। সকালে বাড়ীর লোকজন জানায় বাবার লাশ গাছে ঝুলছে। আর কিছুই বলতে পারবোনা।।

রায়পুর হাজিমারা পুলিশ জানায়, বাড়ীর পাশে গলায় দড়ি পেচাঁনো গাছের সাথে ওসমান বেপারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রায়পুর হাজিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) আবুল কালাম আজাদ জানান, ওসমান বেপারী পারিবারিক বিরোধের কারনে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছেন বলে জানাগেছে। তাদের কাছ থেকে বিস্তারিত খোঁজখবর নেওয়া হয়েছে।

বার্তাবাজার/এম আই