সিরাজগঞ্জের কামারখন্দে বালুভর্তি ট্রাক উল্টে বালুর নিচে চাপা পড়ে আসিফ (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কয়েলগাঁতী পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আসিফ কয়েলগাঁতী গ্রামের শাহীনের ছেলে।

স্থানীয়রা জানান, কয়েকগাঁতী গ্রামের বিভিন্ন বাড়ীতে নির্মাণ কাজের জন্য পাশ্ববর্তী উল্লাপাড়া উপজেলার কালীগঞ্জ থেকে ট্রাকে বালু আনা হয়। রবিবার বিকেলে বালু ফেলে খালি ট্রাক যাওয়ার পথে আসিফসহ আরও তিন কিশোর ট্রাকে উঠে পড়ে। একই ভাবে বালু ভর্তি করার পর বালুর ওপরে বাড়ীর দিকে আসতে থাকে আসিফ। বাড়ী পাওয়ার কিছুদূর আগে ট্রাকটি পৌঁছালে বালু ভর্তি ট্রাকটি সড়কের নিচে খাদে উল্টে যায়। এতে বালুর নিচে চাপা পড়ে আসিফ। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ও পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

কামারখন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শহিদুল ইসলাম জানান, বালু ভর্তি ট্রাক উল্টে যাওয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বালুর নিচ থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

কামারখন্দ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মতিন জানান, এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চালক ও হেলপার পলাতক রয়েছে।

বার্তা বাজার/জে আই