‘মানবতার জন্য জীবন’ নামের সামাজিক সংগঠনের পক্ষ থেকে মাগুরায় শতাধিক অসচ্ছল শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে স্থানীয় পশু হাসপাতালে মাঠ প্রাঙ্গণে মানবতার জন্য জীবন সংগঠনের সভাপতি উজ্জ্বল শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক শামীম খান।

মানবতার জন্য জীবন সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক লিটন ঘোষ জয় এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাগুরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল, অ্যাডভোকেট কাজী সিরাজ মিহির প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের অন্যতম কর্মী হিরা বসু, বিশ্বজিত বিশ্বাস, উজ্জ্বল বসু, রিপন ঘোষ, দেব দুলাল শিকদার সান্টু, প্রসেনজিৎ সিংহ, দ্বীপ বিশ্বাস, বাঁধন রায় সহ অন্যরা।

সংগঠনের সভাপতি উজ্জ্বল শিকদার বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা মানবতার জন্য জীবন সংগঠনের পক্ষ থেকে মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ স্যারের সহযোগিতায় ও কিছু হৃদয়বান ব্যক্তির সহযোগিতায় শতাধিক দুঃস্থ মানুষকে কম্বল দিয়ে সহায়তা করলাম। সবাই যদি যার যার অবস্থান থেকে এগিয়ে আসে তাহলে অসহায় মানুষ আর শীতে কষ্ট পাবে না।

বার্তা বাজার/জে আই