কালিগঞ্জে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম আতাউল হক দোলনের শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ জানুয়ারী) বিকেলে কাঁকশিয়ালী ব্রিজ সংলগ্ন বঙ্গবন্ধু ম্যুরালে কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার নরীম আলী মুন্সির সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখের সাতক্ষীরা -৪ আসনের সংসদ সদস্য এসএম আতাউল হক দোলন।

এসম তিনি বলেন, গত ৭ তারিখ কালিগঞ্জ- শ্যামনগরের মানুষ আমাকে যে ভালোবাসা দিয়েছেন সে জন্য আমি সকলের কাছে ঋণী। আমি জনগণের সেবক হতে চাই, আমি আপনাদের ভাই হতে চাই।

বিগত দিনে আপনাদের পাশে যেভাবে ছিলাম আগামি ৫ বছর আপনাদের সাথে সেভাবে থাকতে চাই। আমি কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলাকে সমান চোখে দেখবো। আমার বাড়ি শ্যামনগর হলেও আজ থেকে আপনারা মনে করবেন আমি কালিগঞ্জ-শ্যামনগরের সন্তান। যে কোন বিপদ আপদে আপনারা আমাকে পাশে পাবেন বলে জানান তিনি।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোট’র সার্বিক ব্যবস্থাপনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট মোজাহার হোসেন কান্টু, মথুরেশপুর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাকিম প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান গাজী আনিছুজ্জামান, কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন ও সজল মুখার্জি, কুশুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্লাহ্, দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান গোবিন্দ মন্ডল, ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান গাজী শওকাত হোসেন, মৌতলা ইউপি চেয়ারম্যান ফেরদাউস মোড়ল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগ সহ উপজেলার ৮ টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বার্তা বাজার/জে আই